quiv="refresh" content="900">
Latest news

৪ আনসার ব্যাটালিয় সদরদপ্তর রাজশাহী।

৪ আনসার ব্যাটালিয়নের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

বৃহস্পতিবার, ০২ সেপ্টেম্বর ২০২১ | ৬:৪০ পূর্বাহ্ণ | 333 বার

৪ আনসার ব্যাটালিয়নের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।
৪-আনসার ব্যাটালিয়নের ৪৫ তম, জন্মদিন উদযাপন করলেন পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান পিএএম।

 

৪ আনসার ব্যাটালিয়নের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে ব্যাটালিয়ন অধিনায়ক, পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম মহোদয়ের নির্দেশে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

#

 

পতাকা উত্তোলনঃ সকাল ০৮০০ ঘটিকায় জাতীয় পতাকা ও ইউনিট পতাকা উত্তোলন করেন ব্যাটালিয়ন অধিনায়ক, পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম ও সহকারী পরিচালক জনাব মোঃ রাশেদ বিন মামুন।

#

পুষ্পস্তবক অর্পণঃ ০৮৩০ ঘটিকায় ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাটালিয়ন অধিনায়ক, পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম।

#

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ

অধিনায়ক মহোদয়ের দরবারঃ ১০০০ ঘটিকায় টিটিসি হল রুমে ব্যাটালিয়ন অধিনায়ক মহোদয়ের দরবার সম্পন্ন হয়। দরবারে তিনি সকল সদস্যকে আরও মনোবল শক্ত করতে বলেন। ছুটি ও নাইটপাশ নিয়ম অনুযায়ি প্রাপ্য হবেন। আগামিতে সকল কার্যক্রম সবাই মিলে করার আহবান জানান।

প্রীতিভোজের উদ্বোধনঃ ৪ আনসার ব্যাটালিয়নের ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে,, ব্যাটালিয়ন পরিচালক মহোদয়ের সদয় নির্দেশে, অস্ত্রসহ ভিডিপি মৌলিক প্রশিক্ষণ পুরুষ ২০২১ এর সকল প্রশিক্ষনার্থীদের মাঝে বড়খানা দেয়া হয়।

#

কেক কাটাঃ ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরের কিছুক্ষণ পয়েন্টে কেক কেটে দিনটির শুভ যাত্রা করেন, ব্যাটালিয়ন অধিনায়ক পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম।

#

বিশেষ প্রীতিভোজঃ ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরের রেষ্ট হাউজের পাশে সকল কর্মকর্তা ও সকল আনসার ব্যাটালিয়ন সদস্যদেরকে নিয়ে বিশেষভাবে প্রীতিভোজের আয়োজন করা হয়।

ক্রিড়া প্রতিযোগিতাঃ ৪ আনসার ব্যাটালিয়নের কর্মকর্তা ও সকল সদস্যদের নিয়ে ক্রাম ও দাবা খেলার আয়োজন করা হয়।

পুরস্কার বিতরণীঃ ক্রিড়া প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন, রানারআপ ও অংশগ্রহণকারী সকল কর্মকর্তা ও আনসার ব্যাটালিয়ন সদস্যের হাতে পুরনো তুলে দেন, অত্র ব্যাটালিয়নের সম্মানিত অধিনায়ক পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম মহোদয়।

সাংস্কৃতিক প্রিয় মানুষটি, গান গেয়ে, আনন্দে মুখরিত করলেন, বটমূল।

সাংস্কৃতিক সন্ধ্যাঃ ৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরের, পবার বটমূলে সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৪ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক ও আনসার ও ভিডিপি রাজশাহী জেলা কমান্ড্যান্ট পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান পিএএম।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »