quiv="refresh" content="900">
Latest news

বাংলাদেশ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনী।

আজ রাজশাহীতে আনসার ভিডিপি বাহিনীর উদ্যোগে যথাযথ মর্যাদায় পালিত হল বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী

রবিবার, ১৫ আগস্ট ২০২১ | ১১:৪৪ অপরাহ্ণ | 280 বার

আজ রাজশাহীতে আনসার ভিডিপি বাহিনীর উদ্যোগে যথাযথ মর্যাদায় পালিত হল বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী
শ্রদ্ধা ও মোনাজাত - পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান পিএএম।

রাজশাহীতে যথাযথ মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে আনসার ও ভিডিপি কার্যালয় রাজশাহী রেঞ্জ, রাজশাহী জেলা ও  ৪ আনসার ব্যাটালিয়ন এ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

#

পতাকা উত্তোলনঃ সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা ও বাহিনীর পতাকা অর্ধনমিত করা হয়েছে।

পুষ্পস্তবক অর্পণঃ সকাল ০৮.০০ ঘটিকায় ৪ আনসার ব্যাটালিয়ন,  সদর দপ্তর, নওহাটা, পবা, রাজশাহীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাটালিয়ন অধিনায়ক (পরিচালক) জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম ও ব্যাটালিয়নের বিভিন্ন পদবীর কর্মকর্তা ও কর্মচারীগণ।

#

পুষ্পস্তবক অর্পণঃ সকাল ১০.০০ ঘটিকায়, আনসার ও ভিডিপি রাজশাহী রেঞ্জের পক্ষ হতে রাজশাহী  শিল্প কলা একাডেমিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন পরিচালক জনাব মোঃ রাসেল হোসেন এবং জেলা আনসার ও ভিডিপি কার্যালয় রাজশাহী এর পক্ষ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন জেলা কমান্ড্যান্ট (পরিচালক) জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম মহোদয়৷

#
পুষ্পস্তবক অর্পণ কালে উপস্থিত ছিলেন সহকারী পরিচালক জনাব মুহাম্মদ এমরানুল হক, সহকারী পরিচালক জনাব রাশেদ বিন মামুন, সহকারী পরিচালক জনাব মোঃ রাসেল হোসেন, সহকারী পরিচালক জনাব মোঃ মেহেদী হাসান পলাশ, কোম্পানী কমান্ডার জনাব মোঃ শফিকুল ইসলাম, কোম্পানী কমান্ডার জনাব মোঃ ইব্রাহীম খান ও উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা জনাব মোঃ রকিবুল হাসান সহ বিভিন্ন পদবীর কর্মচারীগণ ও রাজশাহী মেট্রোপলিটানের ওয়ার্ড দলনেতা ও দলনেত্রীগণ।

#

প্রামাণ্য চিত্র প্রদর্শনঃ আনসার ও ভিডিপি রাজশাহী রেঞ্জ, জেলা ও ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী, ৭ই মার্চের ভাষণ সহ বিভিন্ন ভিডিও প্রদর্শন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের রেঞ্জ পরিচালক, জনাব মোঃ রাসেল আহাম্মেদ ও ব্যাটালিয়ন অধিনায়ক (পরিচালক) ও জেলা কমান্ড্যান্ট জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম সহ ব্যাটালিয়নের বিভিন্ন পদবীর কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

#

চিত্র পদর্শনে -পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান পিএএম।

 

মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতঃ বাদ যোহর আনসার ও ভিডিপি রাজশাহী কার্যালয় ও ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরে আলোচনা সভা, মিলাদ মাহফিল ও বিশেষ মোনাজাতের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের রেঞ্জ পরিচালক, জনাব মোঃ রাসেল আহাম্মেদ  ও ব্যাটালিয়ন অধিনায়ক (পরিচালক) ও জেলা কমান্ড্যান্ট জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম সহ ব্যাটালিয়নের বিভিন্ন পদবীর কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »