Latest news

৪ টি জেলার ব্যাটালিয়ন সদস্যদের মাঝে মাস্ক ও সাবান বিতরন করলেন ১ ব্যাটালিয়ন পরিচালক, জনাব-ড. লুৎফর রহমান,

রবিবার, ১১ জুলাই ২০২১ | ৫:৪৭ পিএম | 295 বার

৪ টি জেলার ব্যাটালিয়ন সদস্যদের মাঝে মাস্ক ও সাবান বিতরন করলেন ১ ব্যাটালিয়ন পরিচালক, জনাব-ড. লুৎফর রহমান,

সারাদেশের ন্যায় ঠাকুরগাঁও জেলায় করোনা ভাইরাস (কোভিড-১৯)এর প্রকোপ বৃদ্ধি পাওয়ায় গত ১০/০৭/২০২১খ্রিঃ,সকাল ১০৩০ঘটিকার সময় করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধকল্পে।

১আনসার ব্যাটালিয়ন সদরদপ্তর ঠাকুরগাঁও ও মোতায়েনকৃত পঞ্চগড়, নীলফামারী ও দিনাজপুর জেলার বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্যদের, মাঝে মাস্ক ও হাত ধোয়ার জন্য সাবান বিতরণ করেন অত্র ব্যাটালিয়নের সম্মানীত পরিচালক জনাব ড. লুৎফর রহমান।

১ আনসার ব্যাটালিয়নে মাস্ক বিতরন।

এসময় তিনি সকলের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সচেতনতা বৃদ্ধির লক্ষে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

তিনি বলেন মাস্ক পরিধান বাধ্যতামূলক, সামাজিক দুরত্ব নিশ্চিত করতে পরস্পরের মধ্যে তিনফুট দুরত্ব বজায় রাখতে হবে, স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক প্রদত্ত সব স্বাস্থ্যবিধি অবশ্যই মেনে চলতে হবে।

যারা ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিষ্ট্রেটের সাথে ডিউটি করছেন তারা যেন সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করেন সে বিষয়েও তিনি নির্দেশনা প্রদান করেন। এসময় ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার জনাব মামুন-অর-রশিদ উপস্থিত ছিলেন।

বিনামূল্যে ৬০০০০ হাজার সাধারন মানুষকে করোনা ভাইরাসের টিকা(ভ্যাকসিন) গ্রহনের রেজিষ্ট্রেশন ফ্রিতে করবে জেলা আনসার ও ভিডিপি রাজশাহী

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »