Latest news

আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকাঃ প্রেক্ষিতঃ বর্তমান ও ভবিষ্যৎ

সোমবার, ২৮ জুন ২০২১ | ১২:৪৩ এএম | 296 বার

আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকাঃ প্রেক্ষিতঃ বর্তমান ও ভবিষ্যৎ

আর্থ-সামাজিক উন্নয়নে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর ভূমিকাঃ প্রেক্ষিতঃ বর্তমান ও ভবিষ্যৎ শিরোনাম বিষয়ক সেমিনার ২০২১-এ সেমিনার ব্যাটালিয়ন অধিনায়ক ও জেলা কমান্ড্যান্ট, পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম মহোদয়ের সদয় নির্দেশনায় ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরের টিটিসি হল রুমে, জনাব ফাতেমা সুলতানা, উপ- মহাপরিচালক, আনসার ও ভিডিপি রাজশাহী রেঞ্জ, রাজশাহী এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

#

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর জেনারেল মিজানুর রহমান শামীম বিপি, ওএসপি, এনডিসি, পিএসসি, মহাপরিচালক আনসার ও ভিডিপি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিগ্রেডিয়ার জেনারেল খোন্দকার ফরিদ হাসান বিজিবিএম, পিবিজিএম (বার) এনডিসি, অতিরিক্ত মহাপরিচালক আনসার ও ভিডিপি।

#

আরো উপস্থিত ছিলেন জনাব পবিত্র কুমার সাহা পিএএমএস,অতিরিক্ত মহাপরিচালক (অবসরপ্রাপ্ত) বাংলাদেশ আনসার ও ভিডিপি।

মূল প্রবন্ধ উপস্থাপক হিসেবে উপস্থিত ছিলেন জনাব এ কে এম মিজানুর রহমান, অতিরিক্ত মহাপরিচালক (অবসরপ্রাপ্ত) আনসার ও ভিডিপি, সদর দপ্তর, খিলগাঁও, ঢাকা।

#

অতিথি  বক্তা (১) হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর মোঃ তানবিরুল আলম (অবসরপ্রাপ্ত) বিভাগীয় প্রধান ইতিহাস বিভাগ, রাজশাহী কলেজ এবং সাবেক চেয়ারম্যান মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহী। অথিতি বক্তা (২) হিসেবে উপস্থিত ছিলেন ড. মোঃ শাফিউল ইসলাম, প্রফেসর, লোক প্রশাসন বিভাগ, রাজশাহী বিশ্ববিদ্যালয়। আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ রাসেল আহমেদ, পরিচালক, রাজশাহী রেঞ্জ, রাজশাহীসহ রাজশাহী রেঞ্জাধীন সকল জেলার জেলা কমান্ড্যান্ট, সহকারী পরিচালক /সহকারী জেলা কমান্ড্যান্ট, কোম্পানী কমান্ডার / সার্কেল এ্যাডজুটেন্টগন উপস্থিত ছিলেন।

বিনামূল্যে ৬০০০০ হাজার সাধারন মানুষকে করোনা ভাইরাসের টিকা(ভ্যাকসিন) গ্রহনের রেজিষ্ট্রেশন ফ্রিতে করবে জেলা আনসার ও ভিডিপি রাজশাহী

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »