Latest news

চট্টগ্রামের বন্দর ৬য়ে আনসার সদস্যদের হাতে আটক মাদক চক্র

বুধবার, ১২ মে ২০২১ | ১:৫৯ এএম | 289 বার

চট্টগ্রামের  বন্দর ৬য়ে আনসার সদস্যদের হাতে আটক মাদক চক্র

চট্টগ্রামের  বন্দর ৬য়ে ২বোতল মদ সহ এক মাদক কারবারিকে আটক করেছে অঙ্গীভূত আনসার সদস্যরা।

মঙ্গলবার  (১১ /৫/২০২১)  সন্ধ্যা ৭ টায় স্কাইনিং গেট থেকে যাওয়ার সময় সেখানকার নিরাপত্তায় থাকা  আনসার সদস্যরা মদ সহ   ইমরান হোসেন  রিদয়  নামে এক মাদক কারবারিকে আটক করে। জানাজায়, তার বাড়ি  লক্ষিপুর,সে চট্টগ্রাম  বন্দরে ডিপো এজেন্সি  গাড়ির হেলপারে কাজ করে।

#

 

আটককৃত মাদক কারবারির ব্যাপরে সেখান কার আনসার ক্যাম্প কমান্ডার আলমগীরকে জিজ্ঞেস করলে তিনি বলেন,বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রত্যেকটি সদস্য  দেশের মানুষের নিরাপত্তা কাজ করে যাচ্ছে,আমরা আনসার বাহিনীর  চট্টগ্রামের সদস্যরা খুব সতর্কতার সাথে দেশ ও  দেশের মানুষের নিরাপত্তাতায়  সব সময় নিয়োজিত আছি,।

আজ আমি পিসি মো: আলমগীর হোসেন ও আনসার মোঃ জাকির হোসেন এবং আরিফ হোসেন, বন্দর সিসিটি-২ নং গেইটের ভিতর হতে মাদকদ্রব্য সহ একজন দুষ্কৃতিকারীকে আটক কর হয়।

আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রামের জেলা কমান্ড্যান্ট জনাব বিকাশ চন্দ্র দাস সকল আনসার সদস্যদের কে  সতর্কতার সাথে তাদের নিজ দায়িত্ব পালন করার জন্য বলেন এবং  মানুষের যাতে ক্ষতি হয় এমন সন্ত্রাসী মাদক  দ্রব্য চরাচালান, মানব পাচারকারীদের ধরার জন্য বলেন।

একজন চৌকস  অফিসার আমারা পেয়েছি যিনি সবসময়  আমাদের ক্যাম্প পরিদর্শনে আসেন এবং সতর্ক করেদেন।
চট্টগ্রামের বন্দর ৬, সকল আনসার সদস্য আমাদের সম্মানিত  স্যার জেলা কমান্ড্যান্ট  মহোদয়ের নির্দেশ মত কাজ করে যাচ্ছি  তাই আমরা আর সতর্কতার সাথে।,ডিউটি করি, ও মাদকদ্রব্য কারবারিকে আটক করি।

বন্দর ৬ য় ক্যাম্প কমান্ডার আলমগীর আর বলেন, মাদক কারবারি,  ইমরান হোসেন  রিদয় তার বাড়ি লক্ষিপুর সে এখানকার ডিপো এজেন্সি  গাড়ির হেলপারে কাজ করে, ২বোতল মদের সহ যাওয়ার সময় স্কাইনিং গেটে আনসার সদস্যরা তাকে আটক করে।  মাদক কারবারি  ইমরান কে বন্দরের সিকিউরিটি কর্তৃক হস্তান্তর করা হয়।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »