Latest news

চট্টগ্রামে আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালকের ইফতার উপহার পেলেন সকল আনসার সদস্য।

মঙ্গলবার, ২৭ এপ্রিল ২০২১ | ৪:৩৫ এএম | 565 বার

চট্টগ্রামে আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালকের ইফতার উপহার পেলেন সকল আনসার সদস্য।

চট্টগ্রামে আনসার ও ভিডিপি বাহিনীর মহাপরিচালকের ইফতার উপহার পেলেন সকল আনসার সদস্য।
গতকাল রবিবার বাংলাদেশ আনসার গ্রাম প্রতিরক্ষা বাহিনীর চট্টগ্রাম জেলার জেলা কমান্ড্যান্ট, জনাব বিকাশ চন্দ্র দাস, চট্টগ্রাম জেলায় কর্মরত বিভিন্ন সংস্থায় অঙ্গীভূত আনসার সদস্যদের মাঝে পবিত্র রমজান মাস উপলক্ষে সকল সদস্যদেরকে বাহিনীর মহাপরিচালকের পক্ষ হতে জনপ্রতি ২০০ টাকা হারে আনসার সদস্যদের মাঝে বিতরন করেন।

#

ইফতার উপহার ২ শত টাকা। 

 

আনসার ও ভিডিপি চট্টগ্রামের জেলা কমান্ড্যান্ট দৈনিক আজাদী টিভিকে বলেন,“ বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মহোদয়ের ঐকান্তিক ইচ্ছায় এবারই প্রথম বাহিনীতে কর্মরত সকল পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্য ও অঙ্গীভূত আনসার সদস্যদের কে পবিত্র রমজান মাসে ইফতারসামগ্রী ক্রয়ের জন্য দুইশত টাকা করে সকলের মাঝে বিতরন করতে বলেন।”

তাই মহোদয়ের নির্দেশক্রমে চট্টগ্রামে কর্মরত সকল অঙ্গীভূত সদস্যকে দুইশত টাকা হারে প্রত্যেকের মোবাইল ব্যাংকিং একাউন্টে প্রেরণ করা হয়েছে ।

জেলা কমান্ড্যান্ট বিকাশ চন্দ্র দাস আনসার সদস্যদের মাঝে ইফতারের দুইশত টাকা বিতরণকালে বাহিনীর মহাপরিচালকের জন্য সকল সদস্যদেরকে দোয়া করতে বলেছেন।

চট্টগ্রামের জেলা কমান্ড্যান্ট জনাব বিকাশ চন্দ্র দাস, চট্টগ্রামের সকল আনসার সদস্যদের উদ্দেশ্যে বলেন, পেশাগত দক্ষতার পরিচয় দিয়ে সকলের সাথে মানবিক আচরন করতে হবে। বাহিনীর সুনাম ক্ষুন্ন হয় এমন কাজ করবেন না। আপনারা সোশ্যাল মিডিয়া বা ফেসবুক ব্যবহারে অধিক সতর্কতা অবলম্বন করবেন। অযথা সরকারের বা বাহিনীর দুর্নাম করবেন না। মনে রাখবেন অনেক সদস্য আছে যে তারা এই বাহিনীর চাকরি করে পরিবার-পরিজন নিয়ে খুব সুখে আছে ,তারা যখন বেকার ছিলো সমাজ তাদেরকে অন্যভাবে দেখতো ,কিন্তু বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী তাদেরকে কর্মসংস্হানের সুযোগ করে দিয়েছে। বেকারত্বের অভিশাপ নিয়ে যখন তারা পথে পথে ঘুরতো, চারদিকে শুধু অন্ধকার দেখতো ।

ঠিক সেই সময় আনসারে যোগ দিয়ে আনসার ও ভিডিপির বাহিনীর আলোয় আলোকিত হয়ে এখন তারা সকলেই সফল এবং স্বনির্ভর।

তিনি আরও বলেন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আনসার ও ভিডিপি বাহিনীর সদস্যরা নিরাপত্তা রক্ষায় অতন্দ্র প্রহরীর ন্যায় নিরবে কাজ করে যাচ্ছে।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »