Latest news

জেলা কমান্ড্যান্টের কার্যালয়, রাজশাহী।

অঙ্গীভূত আনসার সদস্যদেরকে সেবা দেওয়ার নামে অর্থ লেনদেন কারীদের কঠোর হুঁশিয়ারি দিলেন রাজশাহী জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ, মেহেদী হাসান,পিএএম

রবিবার, ১৮ এপ্রিল ২০২১ | ১:৪৩ পিএম | 3630 বার

অঙ্গীভূত আনসার সদস্যদেরকে সেবা দেওয়ার নামে অর্থ লেনদেন কারীদের কঠোর হুঁশিয়ারি দিলেন রাজশাহী জেলা কমান্ড্যান্ট মুহাম্মদ, মেহেদী হাসান,পিএএম

অঙ্গীভূত আনসার দের উপর নির্যাতন সহ ঘুষ ও দুর্নীতিকারীদের কঠোর হুঁশিয়ারি দিলেন রাজশাহী জেলা কমান্ড্যান্ট- মুহাম্মদ মেহেদী হাসান।

দেশ ও দেশের মানুষের কাছে ন্যায় পরায়ণতা ফিরিয়ে দিতে এই কঠোর হুঁশিয়ারি।

#

 

রাজশাহী জেলার আনসার ভিডিপির বাহিনীর জেলা  কমান্ড্যান্ট তার নিজের কার্যালয়ের ফেসবুক পেইজে এমনি এক বার্তা দিয়েছেন দুর্নীতিবাজ ও অন্যায় অত্যাচার কারীদের বিরুদ্ধে।

তা হুবাহুব তুলে ধরা হলো। লিংকে টাচ করলে পেইজটি পাবেন।
https://www.facebook.com/avrajshahi/

খুব শীঘ্রই অঙ্গীভূত আনসার ক্যাম্প গুলো * পরিদর্শনে আসতেছি ।

কোন দুর্নীতিবাজের ঠাই হবেনা আর রাজশাহী জেলাতে।

সব সময় সংযুক্ত থাকব সদস্যদের সাথে।

গ্রুপ ও পেইজের কমেন্টে মনের কথা বলতে ভয় পান তারা আমার সাথে মেসেঞ্জারে যোগাযোগ সবসময় রাখবেন।

 

#

কেউ যদি আমার কথা বলে অন্যায় করে অন্যায় ভাবে সেবার বিনিময়ে কেউ যদি কোন ধরনের সুবিধা নিতে চায় অথবা কোন প্রকার অর্থ লেনদেন করে বা করতে চান..তাৎক্ষণিক ..আমার সাথে সরাসরি সংযোগ রাখবেন।

কোন অন্যায় অত্যাচারকারী দুর্নীতিকারীর ঠাই আর হচ্ছে না রাজশাহীর জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে।

রাজশাহী জেলার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা কমান্ড্যান্ট, মুহাম্মদ মেহেদী হাসানের কাছে   আমরা জানতে চাই  আপনার পেইজে পোস্ট করেছেন সেবা দেবার নামে ঘুষ ও দুর্নীতিবাজদের ঠাই হচ্ছেনা    জেলা কমান্ড্যান্টের কার্যালয় রাজশাহীতে, আপনি কি মনে করে,, এমন পোষ্ট দিয়েছেন,তখন তিনি বলেনঃ-আমি বৈশ্বিক মহামারী করোনার দ্বিতীয় ঢেউয়ের মধ্যে রাজশাহী জেলায় সেবা করার সুযোগ পেয়ে মহান আল্লাহর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করছি।

রাজশাহী জেলাকে করোনার করাল ছোবল থেকে রক্ষা করতে জনসাধারণের সচেতনতা বৃদ্ধি, সরকার নির্দেশিত ১৮ দফা প্রতিপালন এবং আইন প্রয়োগে সার্বক্ষণিক জেলাতে সোতায়েনকৃত ১০০০ অঙ্গীভূত আনসারসহ, বিভিন্ন পর্যায়ের লিডার ও কমান্ডারগণকে সাথে নিয়ে কাজ করতে চাই।
সরকারি দায়িত্ব পালনকালে আমার কার্যালয় বা আমার আওতাধীন রাজশাহী জেলা আনসার-ভিডিপি’র কোন কর্মকর্তা, কর্মচারী, সদস্য- সদস্যা যদি কোন প্রকার অনৈতিক কর্মকান্ডে লিপ্ত হয়। তাহলে আমার পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি ঘোষনা করা হলো। এই জেলায় আনসার-ভিডিপি ‘র সেবা কে জন সাধারনের দোরগোড়ায় পৌঁছে দেয়া এবং এর সাথে সংশ্লিষ্ট দুর্নীতির মূল উৎপাটনই হলো এই করোনাকালে আমার একমাত্র ধ্যান ও যুদ্ধ।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »