Latest news

বাংলাদেশ আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনী।

৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকীতে তার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মহান শিশু দিবসে মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন ।

বৃহস্পতিবার, ১৮ মার্চ ২০২১ | ১২:২২ পিএম | 260 বার

৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্মবার্ষিকীতে তার  প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও মহান শিশু দিবসে মিলাদ ও দোয়া মাহফিল সম্পন্ন ।

মহান ১৭ মার্চ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১ তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে, ব্যাটালিয়ন পরিচালক, জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম মহোদয়ের নির্দেশে ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তর, নওহাটা, পবা, রাজশাহীতে নিম্ন বর্ণিত কার্যক্রম সম্পন্ন হয়েছে।

#

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

 

১। মিলাদ ও দোয়া মাহফিলঃ ৪ আনসার ব্যাটালিয়ন জামে মসজিদ ও নায়েক হতে হাবিলদার পদে পদোন্নতি প্রশিক্ষণ কোর্স প্রশিক্ষনার্থীদের নিয়ে টিটিসি হল রুমে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

#

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ।

 

উপস্থিত ছিলেন ব্যাটালিয়ন পরিচালক মহোদয় ও বিভিন্ন পদবীর কর্মকর্তা এবং কর্মচারীগণ।

পুষ্পস্তবক অর্পণঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাটালিয়ন পরিচালক মহোদয় ও বিভিন্ন পদবীর কর্মকর্তা এবং কর্মচারীগণ।

 

৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরে, শিশু দিবসে শিশুদের শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন।

#

৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরে, শিশু দিবসে শিশুদের শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন

প্রামাণ্য চিত্র প্রদর্শন ও আলোচনা সভাঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী সম্পর্কে প্রামাণ্য চিত্র প্রদর্শন করা হয় এবং জাতির পিতা জীবন আদর্শ নিয়ে আলোচনা করেন, আজকের অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাটালিয়ন পরিচালক জনাব মুহাম্মদ মেহেদী হাসান, পিএএম মহোদয়।

#

৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরে, শিশু দিবসে শিশুদের শিশুদের নিয়ে চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন পরিদর্শনে, পরিচালক, জনাব, মেহেদী হাসান, পিএএম।

শিশুদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতাঃ ১৬ ই মার্চ বিকেল ৪ ঘটিকায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ৫০ জন শিশুর মধ্যে চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়।

#

৪ আনসার ব্যাটালিয়ন সদর দপ্তরে, শিশু দিবসে শিশুদের নিয়ে বঙ্গবন্ধুর জীবনী আলোকে রচনার প্রতিযোগিতার আয়োজন।
পরিদর্শনে, পরিচালক, জনাব, মেহেদী হাসান, পিএএম।

#

#

#

পুরস্কার বিতরণীঃ চিত্রাঙ্কনে ১ম, ২য়, ৩য়-৩ য় মোট ৪ জনকে পুরস্কৃত করা হয় এবং রচনায় ১ম, ২য়, ও ৩য় মোট ৩ জনকে পুরস্কৃত করা হয় ও সান্তনা স্বরূপ ৫০ জনকেই উপহার সামগ্রী প্রদান করেন ব্যাটালিয়ন পরিচালক মহোদয়।

 

#

আলোকসজ্জাঃ ৪ আনসার ব্যাটালিয়ন, সদর দপ্তরের প্রশাসনিক ভবন, পরিচালক বাংলো, দরবার হল, কোয়াটার গার্ড, ১,২,৩ নং আরপি পোস্ট, মসজিদ, পবার বটমূল, কিছুক্ষণ সহ বিভিন্ন স্থাপনার আলোকসজ্জা করা হয়েছে।

 

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »