Latest news

রাজধানী

আনসার সদস্যের বীরত্বের ও সাহসিকতায় রাজধানীতে পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার।

শুক্রবার, ১৮ ডিসেম্বর ২০২০ | ১০:২০ পিএম | 673 বার

আনসার সদস্যের বীরত্বের ও সাহসিকতায় রাজধানীতে পিস্তলসহ সন্ত্রাসী গ্রেফতার।

আনসার সদস্য শফিকুলের সাহসিকতায় রাজধানীর রায়েরবাজার থেকে পিস্তলসহ এক সন্ত্রাসীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল (১৭ ডিসেম্বর) সকাল আনুমানিক সোয়া ৯টার দিকে রাজধানীর মোহাম্মাদপুর রায়েরবাজার পুলিশ ফাঁড়ি ও ডিএমপি জোনের তেঁজগাও বিভাগের মোহাম্মাপুর থানায় কর্মরত আনসার সদস্যদের সমন্বয়ে এ অভিযান চালানো হয়।

#

অঙ্গীভূত আনসার সদস্যদের হাতে বিদেশি পিস্তলসহ গ্রেফতারকৃত সন্ত্রাসী ইব্রাহিম।

এ সময় একটি বিদেশি পিস্তলসহ ইব্রাহিম নামের এক সন্ত্রাসীকে আটক করা হয়। ঘটনাসূত্রে জানাগেছে, আজ (১৭ ডিসেম্বর) সকালে পুলিশ ও আনসার সদস্যদের একটি যৌথ টিম ওয়ারেন্টভুক্ত আসামি ধরার উদ্দেশ্যে রায়েরবাজার পুলিশফাড়ি সংলগ্ন একটি ভবনে অভিযান চালায়।

#

সাহসী অঙ্গীভূত আনসার সদস্য শফিকুল ইসলাম।

এ সময় পুলিশ ও আনসার সদস্যদের সাথে ৫/৬ জন অস্ত্রধারী সন্ত্রাসীদের ধস্তাধস্তি শুরু হয়। একপর্যায়ে ৫ সন্ত্রাসী পুলিশ সদস্যদের আঘাত করে পালিয়ে যেতে সক্ষম হলেও ইব্রাহিম নামে এক সন্ত্রাসী এএসআই উজ্জ্বল এর পায়ে গুলি করে এবং গালে কামর দেয় ও আনসার সদস্য শফিকুল এর দিকে অস্ত্র তাক করে এসময় আনসার সদস্য সাহসীকতার সাথে সন্ত্রাসীর হাত থেকে অস্ত্র উদ্ধার করে ও সন্ত্রাসী পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আনসার সদস্য সফিকুল সন্ত্রাসী ইব্রাহিমের পায়ে গুলি করে।

পরে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তীতে আহত এএসআই উজ্জলকে সোহরাওয়ার্দি হাসাপাতালে এবং গুলিবিদ্ধ সন্ত্রাসী ইব্রাহিমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »