Latest news

মাদক বিক্রেতার কামড়ে পুলিশ কনস্টেবল আহত

মঙ্গলবার, ০৩ নভেম্বর ২০২০ | ৭:৫২ অপরাহ্ণ | 4 বার

মাদক বিক্রেতার কামড়ে পুলিশ কনস্টেবল আহত
মাদক বিক্রেতার কামড়ে পুলিশ কনস্টেবল আহত

 

 

 

 

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় অভিযানে গিয়ে মাদক বিক্রেতার কামড়ে সন্তোষ কুমার নামে এক পুলিশ কনস্টেবল গুরুতর আহত হয়েছেন। তাকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মঙ্গলবার (৩ নভেম্বর) দুপুরে এ ঘটনায় মামলা দায়ের করে আটক মাদক বিক্রেতা আহম্মেদ হোসেন আরমানকে (২০) আদালতের মাধ্যমে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। এর আগে সোমবার (২ নভেম্বর) রাতে উপজেলার বালারহাট আদর্শ স্কুল অ্যান্ড কলেজ মাঠে পুলিশের একটি দল মাদক উদ্ধারে গেলে এ ঘটনা ঘটে।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিনগত রাতে ফুলবাড়ী থানা পুলিশের একটি দল মাদক উদ্ধারের জন্য উপজেলার বালারহাট এলাকায় অভিযান চালায়। এ সময় কনস্টেবল সন্তোষ কুমার সাদা পোশাকে ক্রেতা সেজে উপজেলার কুরুষা ফেরুষা গ্রামের ইয়াবা বিক্রেতা আহম্মেদ হোসেন আরমানের কাছে মাদক নিতে মোবাইলে যোগাযোগ করেন।

 

পরে মাদক ক্রয়ের জন্য বিক্রেতা আরমানের কথামতো বালারহাট আদর্শ স্কুল অ্যান্ড কলেজ মাঠে কৌশলে পুলিশের দল নিয়ে হাজির হন। অন্যান্য পুলিশ সদস্যদের দূরে রেখে কনস্টেবল সন্তোষ ইয়াবা নেওয়ার সময় আরমানকে জাপটে ধরে আটক করেন।

 

এসময় বিক্রেতা আরমান পুলিশ সদস্য সন্তোষের বাম হাতের বৃদ্ধাঙ্গুলে কামড় দিয়ে ধাক্কা মেরে পালিয়ে যায়।

এতে সন্তোষের আঙ্গুলের নখ উপড়ে যায়। পরে অন্য পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এবং পরে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি নিয়ে যায়। এরপর রাতেই বিপুল সংখ্যক পুলিশের একটি দল আরমানের বাড়িতে অভিযান চালিয়ে সাত পিস ইয়াবাসহ তাকে আটক করে।

 

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) সারওয়ার পারভেজ জানান, আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে মঙ্গলবার জেলহাজতে পাঠানো হয়েছে। আহত পুলিশ সদস্য কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »