Latest news

খানসামা উপজেলা ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

মঙ্গলবার, ১৩ অক্টোবর ২০২০ | ৯:২৩ অপরাহ্ণ | 81 বার

খানসামা উপজেলা ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।
খানসামা উপজেলা ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

খানসামা উপজেলা ছাত্রলীগের আয়োজনে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত।

জে আর কামরুজ্জামান,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামায় উপজেলা ছাত্রলীগের আয়োজনে দেশরত্ন প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে আনন্দ র‍্যালি এবং আলোচনা সভা অনুষ্ঠিত।

আজ মঙ্গলবার (১৩ই সেপ্টেম্বর) সকালে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদণ্ডের বিধান করে মন্ত্রিসভায় সংশোধিত ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০’ এর খসড়া চূড়ান্ত অনুমোদন দেওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে ও উক্ত সিদ্ধান্তকে স্বাগত জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগ খানসামা উপজেলা শাখার আয়োজনে আনন্দ র‍্যালী শেষে দলীয় কার্যালায়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিকালে খানসামা উপজেলা ছাত্রলীগের আহবায়ক রেজাউল করিমের নেতৃত্বে আনন্দ র‍্যালী উপজেলার পাকেরহাটস্থ দলীয় কার্যালায়ে শুরু হয়ে পাকেরহাটের বিভিন্ন জায়গা এবং পাকেরহাট সরকারী কলেজে ঘুরে আবার দলীয় কার্যালায়ে গিয়ে শেষ হয়।
এরপর র‍্যালী পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ দলীয় কার্যালায়ে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক লিটন রহমান লিটু, খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সবুজ ইসলাম,ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম,গোয়ালডিহি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক হারুন-অর-রশিদসহ বিভিন্ন ইউনিয়ন,ওয়ার্ড ও কলেজ শাখার নেতৃবৃন্দ।received_2813072372245810

আলোচনা সভায় উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সময়োপযোগী একটি সিদ্ধান্ত নিয়েছেন। এজন্য আমরা ওনার এই সিদ্ধান্তকে সাধুবাদ জানাই। মাননীয় প্রধানমন্ত্রীকে আমরা বলতে চাই ধর্ষকদের দ্রুত গ্রেফতার এবং তাদের দ্রুত বিচারকার্য সম্পন্ন করা হোক এবং এটি তিনি দ্রুত করবেন বলে আশা করি ।

উল্লেখ্য, আগামী এক মাসের মধ্যেই সৎ,যোগ্য ও পরিশ্রমী নেতাদের নিয়েই উপজেলা ছাত্রলীগের কাউন্সিল হবে বলে, নেতাকর্মীদের এরকম আশ্বাস দেন তিনি।

জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলমের বিরামপুর উপজেলার বিভিন্ন সরকারি অফিস এবং বাস্তবায়নাধীন স্থাপনা/ প্রকল্প পরিদর্শন
আনসার-ভিডিপির ১০ দিন মেয়াদী মৌলিক প্রশিক্ষণের সার্টিফিকেট ও টাকা তুলে দেন রাজশাহী বিভাগের পরিচালকগণ প্রশিক্ষণার্থীদের হাতে

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »