Latest news

খানসামায় গ্রামবাংলার ঐতিহ্যময় হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

বুধবার, ২৮ অক্টোবর ২০২০ | ৭:৩২ অপরাহ্ণ | 49 বার

খানসামায় গ্রামবাংলার ঐতিহ্যময় হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত
খানসামায় গ্রামবাংলার ঐতিহ্যময় হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত

 

জে.আর.কামরুজ্জামান, খানসামা (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের খানসামায় গ্রামবাংলার ঐতিহ্যপূর্ণ হাডুডু ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ বুধবার (২৮ অক্টোবর) খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের ডোমটারি মোড়ে প্রধান অতিথি হিসেবে খেলাটির উদ্বোধন করেন খানসামা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন।

 

এসময় সাবেক ইউপি সদস্য আমিনুল ইসলামের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খামারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সাজেদুল হক সাজু, খানসামা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক জাকারিয়া চৌধুরী,সাংগঠনিক সম্পাদক ননী গোপাল রায়,উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক আবুল কালাম আজাদ,বিশিষ্ট ব্যবসায়ী আবু বক্কর সিদিক, যুবলীগ নেতা বাবলু রহমান,উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রেজাউল করিম, অত্র ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক সবুজ ইসলাম,আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক লিটন রহমান লিটু,ভেড়ভেড়ি ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সাজ্জাদ ইসলাম,খামারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ,আংগারপাড়া ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক উজ্জ্বল রায়, সদস্য সুমন শাহ-সহ বিভিন্ন দলীয় ও স্থানীয় ব্যক্তিবর্গ।

received_3457368617676625

এসময় প্রধান অতিথির বক্তব্যে সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, গ্রামবাংলার এই ঐতিহ্যপূর্ণ প্রায় বিলীন হয়ে যাচ্ছে। যারা অতীতের ঐতিহ্য টিকে রাখতে এরকম খেলা আয়োজন করছে তাদের সকলকে খানসামা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে সাধুবাদ ও অভিবাদন জানাই।

 

তিনি আরও বলেন, এসব খেলাধুলার মধ্যে থাকলে যুবসমাজ আর মাদকের মতো অন্ধকারের পথে যাবে না বলে আমি বিশ্বাস করি।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »