Latest news

একজন আদর্শবান পিতা পারে তার সন্তানদের সুন্দর একটা ভবিষ্যৎ এনে দিতে

সোমবার, ১৯ অক্টোবর ২০২০ | ১:১৩ পূর্বাহ্ণ | 312 বার

একজন আদর্শবান পিতা পারে তার সন্তানদের সুন্দর একটা ভবিষ্যৎ এনে দিতে
একজন আদর্শবান পিতার স্নেহের সন্তান গুলো

সবদিক দিয়ে সচেতন একজন মানুষ√
“যে রাঁধে সে চুলও বাঁধে”।
শত ব্যস্ততার মাঝেও সময় বের করে একান্ত ব্যক্তিগত উদ্যোগে নিজ সন্তানদেরকে কিভাবে ঘর থেকে বিভিন্ন বিনোদন স্পটে নিয়ে তাদের মনে পিতার স্নেহের দিকনির্দেশনা ফুটিয়ে তুলেছেন পরিচালক মেহেদী হাসান, পিএএম।

#

তিনি শুধু একজন দেশ সেবক মানব দরদী সরকারী কর্মকর্তাই না তিনি একজন বীর মুক্তিযোদ্ধা পিতার সন্তান আবার নিজে একজন সচেতন পিতা। তাই একান্ত ব্যক্তিগত সময়ে চীরচেনা বাহিনীর উর্ধতন কর্মকর্তার রূপ ছেড়ে সন্তানদের নিয়ে সাধারণ বেশে তিনি হয়ে উঠেছেন অসাধারণের চেয়েও আরো অসাধারণ।

#
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান পিএএম প্রত্যেক বাবা-মাকে আহ্বান জানিয়েছেন নিজের সন্তানদের কল্যাণ কামনায় তাদের একটা ঘরের মধ্যে বন্দি না রেখে তাদেরকে নিয়ে একটু ঘুরে আসুন। প্রাকৃতিক পরিবেশে পিতা – সন্তানের মেল বন্ধনে যে মায়ামমতা গড়ে উঠবে তাতেই প্রকৃতি সাজবে নতুন সাজে।

#

বর্তমান অস্থির সমাজে পিতা-মাতা হতে সন্তানের দূরত্ব ক্রমেই বেড়ে যাচ্ছে। জীবন ঘড়ির কাঁটার সাথে পাল্লা দিয়ে এগিয়ে যায়। ব্যস্ততা যতটা আছে তার সাথে আছে অস্থিরতা। বাড়ছে দূরত্ব কমছে মমতা। এ দূরত্ব কমাতে সকলের পরিবারকে আরো বেশি সময় দিতে হবে।
এক্ষেত্রে পরিচালক মেহেদী হাসান পিএএম  এর  ছবিটি আমাদের জন্য একটি মাইলফলক হতে পারে।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »