Latest news

সিলেট রেঞ্জ, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

আনসার ভিডিপি উদ্যোক্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০ | ৫:০৩ অপরাহ্ণ | 424 বার

আনসার ভিডিপি উদ্যোক্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত
আনসার ভিডিপি উদ্যোক্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠানে পরিচালক সিলেট রেঞ্জ

১৩ আগস্ট ২০২০, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সিলেট রেঞ্জ এবং আনসার ভিডিপি সিলেট রিজিয়নের যৌথ উদ্যোগে ভার্চুয়াল প্লাটফর্মে ‘ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তা ব্যবস্থাপনা ‘ শীর্ষক ৩ ঘন্টা মেয়াদী একটি কর্মশালা আয়োজন করা হয়েছিল আজ। কর্মশালায় অংশগ্রহণ করেন সিলটে আভি ব্যাংকের সিলেট রিজিয়নের ১৭টি শাখার শাখা ব্যবস্থাপক, সিলেট রেঞ্জের চারটি জেলার সহকারী জেলাকমান্ডান্টগণ, রেঞ্জের সহকারী পরিচালক ও সিএ। কর্মশালায় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আভি উন্নয়ন ব্যাংকের রাজশাহী রিজিয়নের রিজিয়নাল ম্যানেজার, বগুড়ার রিজিয়নাল ম্যানেজার, টঙ্গীর ম্যানেজার এবং সিদ্ধিরগঞ্জর ম্যানেজার। খুব প্রাণবন্ত উপস্থাপনা এবং অংশগ্রহণের মাধ্যমেই কর্মশালাটি সম্পন্ন হয়।

#

আনসার ও ভিডিপি সিলেট রেঞ্জ পরিচালক রফিকুল ইসলামের সঞ্চালনায় ভার্চুয়াল সভা

এ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহন করেছিলন আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সিলেট রেঞ্জের রেঞ্জ কমান্ডার জনাব মো. রফিকুল ইসলাম, সভাপতিত্ব করেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের সিলেট অঞ্চলের আঞ্চলিক ব্যাবস্থাপক জনাব জাহাঙ্গীর আলম। সম্মানিত আমন্ত্রিত অতিথি ছিলেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংকের রাজশাহী অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জনাব মিজানুর রহমান, বগুড়া অঞ্চলের আঞ্চলিক ব্যবস্থাপক জনাব মনির হোসেন টঙ্গী, গাজীপুর শাখার শাখা ব্যবস্থাপক জনাব দেবব্রত ভৌমিক, সিদ্ধিরগঞ্জ নারায়ণগঞ্জ শাখার শাখা ব্যবস্থাপক জনাব নিলুফার রহমান প্রমুখ।

এ কর্মশালার উদ্দেশ্য হলো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর প্রান্তিক সদস্য সদস্যাদের অর্থনৈতিক নিরাপত্তার লক্ষ্য উপযুক্ত উদ্যোক্তা সৃষ্টি। এটি একটি দারিদ্র্য বিমোচন কর্মসূচীও বটে। ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের উৎসাহিত করা এবং যথাযথ ঋণ ব্যবস্থাপনা নিশ্চিত করা।

এ কর্মশালায় উদ্যোক্তা ব্যাবস্থাপনার সহায়ক হিসেবে ‘উদ্যোক্তা-ব্যাংকার-মেন্টর’এর সমন্বিত একটি ত্রিভুজ মডেল উপস্থাপন করা হয়।

খানসামা উপজেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে উক্ত ইউনিটের আহ্বায়ক রেজাউল করিমের প্রেস ব্রিফিং ও প্রাথীদের নাম প্রকাশ করেন।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »