Latest news

ঘুষ নিয়ে শিক্ষকের বদলি সহ্য করব না: ইকবাল মাহমুদ .দুদক চেয়ারম্যান

বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | ৮:৩৭ অপরাহ্ণ | 438 বার

ঘুষ নিয়ে শিক্ষকের বদলি সহ্য করব না: ইকবাল মাহমুদ .দুদক চেয়ারম্যান

ঘুষ নিয়ে শিক্ষকের বদলি সহ্য করব না বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ।

আজ ১১ এপ্রিল ২০১৮ বুধবার সকালে যশোর সার্কিট হাউস মিলনায়তনে আয়োজিত এক দুদক চেয়ারম্যান অনুষ্ঠানে এসব কথা বলেন।

খুলনা বিভাগের শ্রেষ্ঠ জেলা ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্যদের মধ্যে পুরস্কার বিতরণ অনুষ্ঠান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

ইকবাল মাহমুদ বলেন, দেশে দুর্নীতি আছে এ কথা আমি স্বীকার করি। আমার প্রতিষ্ঠানের (দুদক) মধ্যেও দুর্নীতি রয়েছে। দুনীতি কমানোর চেষ্টা করছি। এটা একটা যুদ্ধ। একদিনেই এ যুদ্ধ শেষ হয়ে যাবে না।

দুর্নীতি দমনের চেয়ে প্রতিরোধের দিকে দুদক বেশি নজর দিচ্ছে উল্লেখ করে দুদক চেয়ারম্যান বলেন, কারণ দমন সব সময় সমানভাবে করা যায় না। আমাদেরও সীমাবদ্ধতা রয়েছে।

দেশের প্রত্যেকটি মাধ্যমিক বিদ্যালয়ে সততা সংঘ গঠন করা হচ্ছে জানিয়ে দুদক চেয়ারম্যান বলেন, নৈতিকতার অনুশীলনের জন্য স্কুলে স্কুলে সততা স্টোর খোলা হচ্ছে।

খুলনা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ফারুক হোসেন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে বক্তব্য দেন দুদকের খুলনা কার্যালয়ের পরিচালক আবুল হোসেন, নড়াইলের দুর্নীতি প্রতিরোধ কমিটি সভাপতি মনিরুজ্জামান মল্লিক, কুষ্টিয়া দৌলতপুর উপজেলা কমিটির সভাপতি নজরুল ইসলাম, সাতক্ষীরার কলারোয়া উপজেলা কমিটির সভাপতি আকতার আসাদুজ্জামান। যশোরের জেলা প্রশাসক আবদুল আওয়াল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

খানসামা উপজেলা ছাত্রলীগের সম্মেলন উপলক্ষে উক্ত ইউনিটের আহ্বায়ক রেজাউল করিমের প্রেস ব্রিফিং ও প্রাথীদের নাম প্রকাশ করেন।

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »