Latest news
সপ্তাহের রাশিফল

মেষ

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) ব্যবসায়িক কাজে ব্যস্ততা বাড়তে পারে। বিবাহযোগ্য কারও কারও বিয়ের সম্ভাবনা রয়েছে। কোনো বিষয়ে চুক্তি হতে পারে। নতুন চুক্তির ক্ষেত্রে তাড়াহুড়া করা ঠিক হবে না। কারও সঙ্গে ভুল বোঝাবুঝির আশঙ্কা রয়েছে। ভ্রমণ হতে পারে। গোপনসূত্রে গুরুত্বপূর্ণ কোনো তথ্য লাভ করতে পারেন। ভাগ্যোন্নয়ণে গুরুত্বপূর্ণ কারও দিকনির্দেশনা লাভ করতে পারেন। তীর্থযাত্রা হতে পারে।

বৃষ

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) কর্মক্ষেত্রে দায়দায়িত্ব বাড়বে। শরীর সাময়িকভাবে কম ভালো যেতে পারে। কারও কারও উদর কিংবা শরীরের নিম্নাংশে কোনো ধরনের সমস্যা দেখা যেতে পারে। বিবাহযোগ্য কারও কারও ক্ষেত্রে বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে। কারও কারও ক্ষেত্রে অবৈধ প্রণয় বদনামের কারণ হতে পারে। নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। কোনো ধরনের চ্যালেঞ্জ মোকাবেলার প্রয়োজন হতে পারে।

মিথুন

মিথুন রাশি (২২ মে-২১ জুন) মনের মানুষের সঙ্গে দেখা হতে পারে। নব-দম্পতির সন্তানলাভের চেষ্টায় সাফল্য আসতে পারে। সাংস্কৃতিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। ক্রীড়ায় সাফল্য পেতে পারেন। সৃজনশীল কর্মে অগ্রগতি হতে পারে। ব্যবসায়িক কিংবা অন্যকোনো পার্টনারদের সঙ্গে মতের অমিল হতে পারে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। প্রেম প্রণয়ে সাফল্য পাবেন। সম্ভাব্য ক্ষেত্রে বিয়ের আলোচনায় অগ্রগতি হতে পারে।

কর্কট

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) আপনার মনের কোনো ইচ্ছা পূরণ হতে পারে। স্থাবর সম্পত্তিতে বিনিয়োগের সুযোগ পেতে পারেন। কারও কারও ক্ষেত্রে আবাসন পরিবর্তন হতে পারে। যোগাযোগমুলক কাজে কোনো ধরনের প্রতিবন্ধকতার সম্মুখীন হতে পারেন। পারিবারিক সুখশান্তি বজায় থাকবে। মাতৃস্বাস্থ্য নিয়ে চিন্তিত হতে পারেন। সন্তানবিষয়ে সুখবর পেতে পারেন। সাময়িকভাবে প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করার প্রয়োজন হতে পারে।

সিংহ

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ অগাস্ট) স্বল্প দূরত্বে ভ্রমণ হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। বিশেষ কোনো চেষ্টায় সাফল্য আসতে পারে। সামাজিক কোনো অনুষ্ঠানে অংশ নেওয়া হতে পারে। ব্যাক্তিগত যোগাযোগ ফলপ্রসু হবে। সন্তানবিষয়ে চিন্তিত হতে পারেন। ঘরে ফেরা হতে পারে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন।

কন্যা

কন্যা রাশি (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর) ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়তে পারে। অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। গৃহে অতিথি আসতে পারে। কারও কারও ক্ষেত্রে চক্ষু সংক্রান্ত সমস্যা দেখা যেতে পারে। নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। পারিবারিক সুখশান্তি বজায় রাখতে সবার সঙ্গে সদাচরণ করুন। মাতৃস্বাস্থ্য খুব একটা ভালো নাও যেতে পারে।

তুলা

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) বিশেষ কোনো রংয়ের প্রতি আ্গ্রহবোধ করবেন। আপনার দক্ষতা ও অভিজ্ঞতার জন্য প্রশংসিত হতে পারেন। পাওনা অর্থ আদায় হতে পারে। গৃহে অতিথি আসতে পারে। ভ্রমণের ক্ষেত্রে অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। যোগাযোগমূলক কাজে বিড়ম্বনার শিকার হতে পারেন। ছোট ভাইবোনের বিষয়ে চিন্তিত হতে পারেন। স্থানকাল বিবেচনা করে কথা বলুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) আয় ব্যয়ের ভারসাম্য বজায় রাখা কঠিন হতে পারে। ভুল কোনো সিদ্ধান্তের জন্য অনুতপ্ত হতে পারেন। দক্ষতার ও অভিজ্ঞতা আপনার কাজকে সহজ করে তুলবে। কেউ কেউ পুরানো রোগে ভুগতে পারেন। স্বাস্থ্যবিধি মেনে চলুন। অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে। কোনো বিষয়ে কারও সঙ্গে মতের অমিল হতেই পারে, তাই বলে তর্কে জড়ানো ঠিক হবে না।

ধনু

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) আত্মপ্রতিষ্ঠার চেষ্টায় সাফল্য পেতে পারেন। ব্যক্তিগত উদ্যোগ ফলপ্রসু হতে পারে। পেশাগত পদোন্নতি কিংবা বেতনবৃদ্ধির সম্ভাবনা রয়েছে। বন্ধুদের সঙ্গে যোগাযোগ হতে পারে। বড় ভাইবোনের কাছ থেকে মূল্যবান পরামর্শ কিংবা সহযোগিতা পেতে পারেন। আপনার মনের কোনো আশা পূরণ হতে পারে। সাময়িকভাবে শরীর ও মন কম ভালো যেতে পারে। কারও কারও ক্ষেত্রে হাসপাতাল কিংবা ক্লিনিকে যাওয়ার প্রয়োজন হতে পারে।

মকর

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর লাভ করতে পারেন। পেশাগত কাজে সাফল্য আসতে পারে। রাজনীতির সঙ্গে সম্পৃক্তদের জন্য সময় অনুকূল থাকবে। সামাজিক কোনো কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। আয় বৃদ্ধির সুযোগ পেতে পারেন। ভাইবোনের সঙ্গে দেখা হতে পারে। প্রয়োজনে তাদের পরামর্শ কিংবা দিকনির্দেশনা লাভ করতে পারেন। অসতর্কতা কোনো ধরনের দুর্ঘটনার কারণ হতে পারে।

কুম্ভ

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) দূরে কোথাও ভ্রমণ হতে পারে। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। প্রবাসসংক্রান্ত কাজে অগ্রগতি হতে পারে। চাকুরিপ্রার্থীরা নিজের যোগ্যতা প্রমাণের সুযোগ পেতে পারেন। আয় বৃদ্ধির সুযোগ পেতে পারেন। সামাজিক কিংবা সাংগঠনিক কোনো কর্মকাণ্ডে অংশ নেওয়া হতে পারে। বন্ধুদের কাছ থেকে গুরুত্বপূর্ণ কোনো তথ্য লাভ করতে পারেন।

মিন

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) কোনো কারণে মানসিক চাপ বাড়তে পারে। অপ্রয়োজনীয় ঝুঁকি এড়িয়ে চলুন। নিজ ভুলে কোনো সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে। গোপনসূত্রে কোনো তথ্য লাভ করতে পারেন। কারও কারও ক্ষেত্রে কর সম্পর্কিত কাজে ব্যস্ততা বাড়তে পারে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। পেশা কিংবা উচ্চশিক্ষার্থে বিদেশযাত্রা হতে পারে। পেশাক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণের সুযোগ পেতে পারেন। মানসিক চাপ এড়াতে ধ্যান করতে পারেন।

এ সপ্তাহের ( ২৯ অক্টোবর-০৫ নভেম্বর ২০১৬) রাশিফল

মেষ

রাশিশাস্ত্র পড়লেই দেখবেন, মেষ হচ্ছে তারুণ্যের প্রতীক। আর দেখবেন, প্রধানত তরুণদের উদ্দেশেই উচ্চারিত হয় আমার রাশিফলগুলো। বয়সে প্রবীণ হলেও মনের দিক থেকে এমন অনেকে আছেন যাঁরা তরুণ। তাঁরাও আমার পাঠক। জয় হোক আপনার, জয় হোক তারুণ্যের।

বৃষ

শুরুতেই আপনার রোমান্টিক বিষয়ে আসি। চলতি সপ্তাহে আপনার ভালোবাসার বেগ প্রবল থাকবে বলেই প্রথমদিকে আপনার আবেগ-চাঞ্চল্য একটু বেশিই হবে। মন একবার পছন্দের দিকে যাবে, আরেকবার অপছন্দের দিকে ঘুরে আসবে। এই দোলাচলে আপনি পাবেন বেশি, হারাবেন কম।

মিথুন

একজন মিথুন জানালেন, তিনি আঙুলে আংটি পরেছেন, ব্যস শেষ। আর কিছুই না। আমি তো এখনো ভাবছি মিথুন রাশির ওই জাতিকাটি বিয়ের আংটি পরলেন কি না। হতেও পারে। বর্তমান সময়ে এসে অনেক মিথুন নারীই শুধু নয়, পুরুষদের মধ্যেও অনেকে বিয়ের পিঁড়িতে বসবেন। তাই তো বলি, বাতাসে শুধু একটা কাচ্চি বিরিয়ানির সুগন্ধ কেন পাই!

কর্কট

যেসব কর্কট তরুণ বয়সীরা এখন থেকেই মালকড়ি বানানোর মতলব করবেন, তাঁদের মতলব ৭০ শতাংশ পূর্ণ হবে। এই তো হয়ে গেল, আনন্দে এবার বগল বাজাতে থাকুন। আহ্লাদে গলে পড়ুন। দেখা হবে ফের আগামী শনিবারে।

সিংহ

হৃদয়ঘটিত ব্যাপারে চলতি সপ্তাহে সিংহ তুঙ্গে অবস্থান করবেন। আহা কী আনন্দ আকাশে বাতাসে!

কন্যা

এত দিন চেষ্টা করেও যার কাছ থেকে বিন্দুমাত্র সাড়া পাননি...চলতি সপ্তাহে মনে হয় এর একটা হেস্তনেস্ত হয়ে যাবে। প্রিয় কন্যা, হেস্ত হোক আর নেস্তই হোক আপনি খুশি থাকবেন। হেমন্ত মুখোপাধ্যায়ের সেই গানটি মনে নেই?...যা কিছু পেলাম নাকো সে আমার নয়।

তুলা

বসন্তের বাতাস এখনো অনেক দূরে। তবুও মনে হবে যেন আপনার জীবনে বসন্ত এসে গেছে। সঙ্গে নিয়ে এসেছে বিপুল সম্ভার। জয় হোক।

বৃশ্চিক

ফ্রান্সের ঔপন্যাসিকা ফ্রাঁসোয়া সাগাঁ বলেছেন, ‘টোয়েন্টি ইজ দ্য এজ অব হিলারিয়াস লাফটার’...তিনি পাঠককে মনে করিয়ে দিয়েছেন, টিনএজাররা অর্থাৎ তরুণেরা সর্বক্ষণ হাসির একটা উপলক্ষ খুঁজে বেড়ান। কথাটা একদম খাঁটি। আপনি যে বয়সেরই হন না কেন। আনন্দের উপলক্ষ খুঁজে পাবেন।

ধনু

লোকে বলে ব্যর্থতা ব্যবস্থাপনা। আমি বলি সাফল্য ব্যবস্থাপনা। চলতি সপ্তাহে আপনি ব্যর্থ নয়, সাফল্য ব্যবস্থাপনায় ব্যস্ত থাকবেন। ইহার চেয়ে আনন্দের বার্তা আর কী হইতে পারে।

মকর

পাখিরা যে জোট বাঁধে, তাদের বিয়ে হয় কোনো কমিউনিটি সেন্টারে? আর এসব বিয়ের দাওয়াত খেতে যায়-ই বা কারা? বিয়ে করা বা জোট বাঁধাটা প্রকৃতির একটা স্বাভাবিক নিয়ম। যেসব মকর বর্তমান সময়ে বিয়ের বন্ধ দরজার সামনে এসে দাঁড়িয়ে আছেন, তাঁদের উদ্দেশে বলছি: ভয় নেই। শুভ হবে।

কুম্ভ

সপ্তাহের শুরুতেই চেহারাখানা অমন প্যাঁচার মতো করে রাখার দরকার কী? সহজ মন নিয়ে তাকিয়ে দেখুন, মনের মানুষ আপনার প্রতীক্ষায় দাঁড়িয়ে আছেন।

মিন

মনের কারবারি হওয়া দোষের কিছু নয়। কিন্তু মনের চোরাকারবারি হওয়াটা নিশ্চয় একটা শাস্তিযোগ্য অপরাধ। এটুকু জেনে নিয়ে সপ্তাহ শুরু করুন।

জেলা প্রশাসক জনাব মোঃ মাহমুদুল আলমের বিরামপুর উপজেলার বিভিন্ন সরকারি অফিস এবং বাস্তবায়নাধীন স্থাপনা/ প্রকল্প পরিদর্শন
আনসার-ভিডিপির ১০ দিন মেয়াদী মৌলিক প্রশিক্ষণের সার্টিফিকেট ও টাকা তুলে দেন রাজশাহী বিভাগের পরিচালকগণ প্রশিক্ষণার্থীদের হাতে

২০১১-২০১৬ | কোনো সংবাদ বা ছবি অন্য কোথাও প্রকাশ করবেন না

Development: Zahidit.Com

ঘোষনাঃ
Translate »